ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় পিকআপ চাপায় ৬ ভাই নিহতের ঘটনায় অভিযুক্ত সেই গাড়ি মালিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায় পিকআপ চাপায় ৬ ভাই নিহত ঘটনায় এবার সেই পিকআপ মালিককে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১লা মার্চ ) ভোর রাতে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের পূর্ব পাড়ার নিজ বাড়ি থেকে ওই ঘাতক পিকআপের মালিক মাহমুদুল করিম প্রকাশ বাদল (৪২) কে গ্রেপ্তার করেছে পিবিআই কক্সবাজারের ইন্সপেক্টর মো.এনামুল হক চৌধুরীর নেতৃত্বে একটি দল। গ্রেপ্তারকৃত মাহমুদুল করিম প্রকাশ বাদল ওই এলাকার মৃত শামসুল আলমের ছেলে।

অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কক্সবাজারের ইন্সপেক্টর মো.এনামুল হক চৌধুরী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় ওই পিকআপের মালিক চট্টগ্রামের লোহাগাড়ায় অবস্থান করছে। কিন্তু আমরা অভিযানের যাওয়ার খবরটি তিনি বুঝতে পেরে চকরিয়া উপজেলা পূর্ব বড় ভেওলা ইউনিয়নের পূর্ব পাড়ার নিজ বাড়িতে চলে আসেন। পরে খবরটি জানতে পেরে রাতই ওর বাড়িত অভিযানে যায়। পরে মঙ্গলবার ভোর রাতের দিকে গাড়ির মালিক মাহমুদুল করিম প্রকাশ বাদলকে গ্রেপ্তার করি। তাকে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত ১২ ফেব্রুয়ারি ওই গাড়ির চালক সাহেদুল ইসলাম সাইফুলকে ঢাকার মোহাম্মদপুর থেকে গ্রেপ্তার করেন র‌্যাব-১৫’র একটি টিম। চালক সাইফুলকে মামলার তদন্তকারী কর্মকর্তা মালুমঘাট হাইওয়ে থানার এসআই আবুল হোসেনের কাছে হস্তান্তর করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল হোসেন চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে উপস্থাপন করে সাত দিনের রিমান্ড প্রার্থনা করেন। আদালতের বিজ্ঞ বিচারক গাড়ির চালক সাইফুলকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে চালক সাইফুল ইসলাম রিমান্ড শেষে কক্সবাজার জেলা কারাগার রয়েছেন।

 

পাঠকের মতামত: